Inqilab Logo

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর ২০১৭, ০৮ অগ্রহায়ণ ১৪২৪, ০২ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী

ডা. আলী আসগর মোড়ল ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সদস্য

| প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


অর্থনৈতিক রিপোর্টার : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) কোষাধ্যক্ষ প্রফেসর ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল ইসমলামী ব্যাংক ফাউন্ডেশন কমিটির (আইবিএফসি) সদস্য নিযুক্ত হয়েছেন। সম্প্রতি ইসমলামী ব্যাংক ফাউন্ডেশনের অফিসিয়াল প্যাডে ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ মনজুরুল ইসলাম স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য জানা যায়।
এছাড়া প্রফেসর ডা. মোহাম্মদ আলী আসগর মোড়লকে রাজশাহীস্থ ইসলামী ব্যাংক ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির ব্যবস্থাপনা কমিটির সদস্য, ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের গভর্নিংবডির সদস্য এবং ইসলামী ব্যাংক নার্সিং কলেজের গভর্নিংবডির সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে। ইসমলামী ব্যাংক ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক মো. নাজিবুর রহমান স্বাক্ষরিত তিনটি চিঠিতে এ তথ্য জানা যায়।
উল্লেখ্য, ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল ১৯৬১ সালের ৫ জানুয়ারি মাদারীপুরের শিবচর উপজেলার বাঁশকান্দি ইউনিয়রের সানকির চর গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতা মরহুম হোসাইন উদ্দিন মোড়ল। প্রফেসর মোড়ল ১৯৭৬ সালে মাদারীপুরের চরমুগরিয়া মার্চেন্টস উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, ১৯৭৮ সালে সরকারি নাজিম উদ্দিন কলেজ থেকে এইচএসসি এবং ১৯৮৪ সালে ঢাকা ডেন্টাল কলেজ থেকে বিডিএস পাস করেন।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।