Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭, ০৮ আশ্বিন ১৪২৪, ০২ মুহাররম ১৪৩৮ হিজরী

১০ ঘণ্টা গ্যাসবিহীন মিরপুর

| প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : মেট্রোরেল প্রকল্পের লাইন নির্মাণের কাজের কারণে রাজধানীর মিরপুর ও আশপাশের এলাকায় ১০ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ ছিল। মিরপুর ও আগারগাঁও এলাকায় গ্যাসের লাইন শিপমেন্ট করা হয়। সে কারণে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ ছিল।
এলাকাগুলো হচ্ছে-মিরপুর ১০ এর পূর্ব ও পশ্চিম পাশ, আগারগাঁও রোড, মনিপুর, কাজীপাড়া, শেওড়াপাড়া, পীরেরবাগ, বড়বাগ, আগারগাঁও, সেনপাড়া, ইব্রাহীমপুর, কচুক্ষেত থেকে ভাষানটেক, উত্তর কাফরুল, তালতলা, কল্যাণপুর, শ্যামলী, মিরপুর-১, মিরপুর-২, মিরপুর-৬, মিরপুর-৭, আহমদনগর, পাইকপাড়া, শিয়ালবাড়ি, রূপনগর, আরামবাগ, ইস্টার্ন হাউজিং, মিরপুর ক্যান্টনমেন্ট এবং আশপাশের এলাকা।
এর আগে চলতি বছরের ২১ এপ্রিল, শুক্রবার এবং ২৯ জানুয়ারি, রোববার আগারগাঁও থেকে মিরপুর ১০ নম্বর পর্যন্ত সড়কের পশ্চিম পাশে গ্যাস সংযোগ বন্ধ রেখে মেট্রোরেল প্রকল্পের কাজ করা হয়। তারও আগে গত ২৮ ডিসেম্বরও একই কাজের জন্য দিনব্যাপী গ্যাস সরবরাহ বন্ধ রাখা হয়েছিল।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।