Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪, ০৫ মুহাররম ১৪৩৮ হিজরী

রাজধানীতে হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

| প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : রাজধানীর গেন্ডারিয়ার নামাপাড়ার ছোবা পট্টি বস্তি এলাকা থেকে হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে গতকাল আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। আটক ব্যক্তিদের কাছ থেকে ৭৫০ গ্রাম ওজনের ৩ হাজার পুরিয়া হেরোইন উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)। আটক তিনজন হলো, মো. বাচ্চু (৩৪), মো. সোহাগ (২৪) ও মাহিনুর বেগম (৩৫)।
ডিএনসির সহকারি পরিচালক (উত্তর) খুরশিদ আলম বলেন, গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ হেরোইনসহ ওই তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির ৩০ হাজার টাকাও জব্দ করা হয়েছে।
তিনি জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে হেরোইনসহ অন্যান্য মাদকের ব্যবসা করে আসছে। আইন শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিতে তারা বিভিন্ন কৌশল অবলম্বন করে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। এ চক্রের মূল হোতা রহিমা বেগম পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় ডিএনসির সূত্রাপুর সার্কেলের পরিদর্শক মো. হেলাল উদ্দিন ভূইয়া বাদি হয়ে গেÐারিয়া থানায় মামলা দায়ের করেছেন।

ইয়াবার খোঁজে মিলল স্বর্ণ বার
চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামে ইয়াবার খোঁজে গিয়ে স্বর্ণের বার উদ্ধার করেছে পুলিশ। গতকাল (বৃহস্পতিবার) সন্ধ্যায় কর্ণফুলী থানার মইজ্জ্যার টেক থেকে নয়টি স্বর্ণের বারসহ তিনজনকে গ্রেফতার করা হয়। নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর) আরেফীন জুয়েল জানান, গ্রেফতারকৃতরা হলেন- রহমত উল্লাহ (৩৮), মো. শফি (৭০) ও ইয়াসমিন আক্তার (৪০)। তারা সকলেই কক্সবাজারের উখিয়া উপজেলার কুতুপালংয়ের বাসিন্দা। তিনজনই পায়ুপথে স্বর্ণ বার পাচার করছিল। তারা বাসে করে চট্টগ্রাম আসছিলেন। পুলিশের কাছে সংবাদ ছিল তারা ইয়াবা নিয়ে চট্টগ্রামে আসছেন।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।