Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

পাঁচ দফা দাবিতে খুলনায় পাটকল শ্রমিকদের সড়ক ও রেলপথ অবরোধ

প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো ঃ পাট খাতে প্রয়োজনীয় অর্থ বরাদ্দসহ পাঁচ দফা দাবিতে খুলনার রাষ্ট্রায়ত্ত পাটকল শ্রমিকরা সড়ক ও রেলপথ অবরোধ কর্মসূচি পালন করেছেন। গতকাল (বুধবার) সকাল ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত নগরীর খালিশপুর নতুন রাস্তার মোড় ও আটরা গিলাতলা শিল্পাঞ্চলে রাষ্ট্রায়ত্ত জুটমিল সিবিএ-ননসিবিএ ঐক্য পরিষদের ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।
মহানগরীর খালিশপুরের নতুন রাস্তা মোড়ে ক্রিসেন্ট, প্লাটিনাম, স্টার ও খালিশপুর জুটমিল, আটরা-গিলাতলা শিল্পাঞ্চলের আলীম ও ইস্টার্ন এবং যশোরের রাজঘাট এলাকায় জেজেআই ও কার্পেটিং জুটমিলের শ্রমিকরা এ কর্মসূচি পালন করেন। কর্মসূচি চলাকালে এসব এলাকার সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। খুলনার আটরা শিল্প এলাকায় কর্মসূচি চলাকালীন সমাবেশে সভাপতিত্ব করেন সিবিএ-ননসিবিএ ঐক্য পরিষদের যুগ্ম-আহ্বায়ক ও আলীম জুটমিলের সিবিএ সভাপতি আব্দুল সালাম জমাদ্দার। সমাবেশে বক্তৃতা করেন, শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি হাফিজুর রহমান ভূঁইয়া, রাষ্ট্রায়ত্ত জুটমিল সিবিএ-ননসিবিএ ঐক্য পরিষদের আহ্বায়ক এস এম জাকির হোসেন, ঐক্য পরিষদের সদস্য সচিব সৈয়দ জাকির হোসেন, আলীম জুটমিলের সিবিএ সাধারণ সম্পাদক আব্দুর রশিদ ও সাইফুল ইসলাম লিটু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন