Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিএমজেএফের সভাপতি রুবেল সাধারণ সম্পাদক মনির

| প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার: পুঁজিবাজার সাংবাদিকদের সংগঠন ক্যাপিটাল মার্কেট জার্নালিস্টস ফোরামের (সিএমজেএফ) ২০১৭-১৯ বছরের জন্য সভাপতি হাসান ইমাম রুবেল, সাধারণ সম্পাদক মনির হোসেন এবং অর্থসম্পাদক পদে আবু আলী নির্বাচিত হয়েছেন। শুক্রবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় (এজিএম) সংগঠনের সদস্যদের ভোটে তারা নির্বাচিত হন।
হাসান ইমাম রুবেল চ্যানেল ২৪ এর নিউজ এডিটর। মনির হোসেন দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার ও আবু আলী দৈনিক আমাদের সময়ের সিনিয়র রিপোর্টার হিসেবে দায়িত্বরত রয়েছেন। এছাড়া সংগঠনটির সহ-সভাপতি পদে দৈনিক নয়াদিগন্তের সিনিয়র রিপোর্টার নাসির উদ্দিন চৌধুরী ও যুগ্ম-সম্পাদক হিসেবে দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার এম এম মাসুদ নির্বাচিত হয়েছেন।
কার্যনির্বাহী সদস্য হিসেবে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, তৌহিদুল ইসলাম মিন্টু (দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকম), নিয়াজ মাহমুদ (দৈনিক শেয়ার বিজ), ফারহান ফেরদৌস (বিডিনিউজ টুয়েন্টিফোর ডটকম), আলী রিয়াজ (দৈনিক বাংলাদেশ প্রতিদিন) সানজিদা জুথি ( রেডিও টুডে) ও অপুর্ব কুমার পিকে (দৈনিক জনকন্ঠ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ