Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাউছারের চিকিৎসায় সাহায্যের আবেদন

| প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : ব্লাড ক্যান্সারে আক্রান্ত ছাগলনাইয়ার মধুগ্রাম উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র কাউছারের চিকিৎসা অর্থের অভাবে অনিশ্চিত হয়ে পড়েছে। চটগ্রাম মেডিকেলে দীর্ঘ চিকিৎসার পর বর্তমানে তাকে বাড়ীতে নিয়ে আসা হয়েছে। কাউছারের পিতা ইলিয়াস জানিয়েছেন পুনরায় ছেলেকে হাসপাতালে ভর্তি করানোর জন্য তার কাছে আর টাকা নেই। ইতিমধ্যে তিনি সহায় সম্বল শেষ করে নিঃস্ব হয়ে পড়েছেন। সে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ক্যান্সার ইউনিটের ৩৭নং ওয়ার্ডের ৬ নং বেডে চিকিৎসাধীন ছিল। মৃত্যুর যন্ত্রনায় কাউছার নিজ বাড়ীর বিছানায় ছটপট করছে। জীবনের স্বাদ ভালো করে গ্রহণ করার আগেই মৃত্যুর হাতছানীর দুয়ারে। সে উপজেলার উত্তর মন্দিয়া গ্রামের কৃষক মোঃ ইলিয়াছের ছেলে। কাউছারকে পুরোপুরি সুস্থ্য করতে আরো প্রায় পাঁচ লক্ষ টাকা লাগবে। তার পরিবারের আকুতি সমাজের বিত্তবানরা কাউছারের চিকিৎসায় সাহায্যের হাত বাড়িয়ে দিবেন। কাউছার তার সহপাঠিদের সাথে আবার স্কুলে যেতে চায়।

সাহায্য পাঠানোর ঠিকানা
০১৮৮৩২৬৮৮১৭ বিকাশ মোঃ ইলিয়াস সঞ্চয়ী হিসাব নং ০২০০০০৯১৫৭১১৮ অগ্রনী ব্যাংক ছাগলনাইয়া শাখা ফেনী মোবাইল নাম্বার ০১৮১২৫৯৮৪৬২



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ