Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪, ০৫ মুহাররম ১৪৩৮ হিজরী

বিজেএমসি’র ২০১৬-১৭ অর্থবছরের কর্মসম্পাদন মূল্যায়ন শীর্ষক কর্মশালা

| প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

১৬ জুলাই বিজেএমসি কনফারেন্স কক্ষে বিজেএমসি’র চেয়ারম্যান ড. মোঃ মাহমুদুল হাসানের সভাপতিত্বে ‘বিজেএমসি’র মিলসমূহের ২০১৬-১৭ অর্থবছরের কর্মসম্পাদন মূল্যায়ন শীর্ষক’ এক কর্মশালার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী মু. ইমাজ উদ্দিন প্রামাণিক, বিশেষ অতিথি ছিলেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব মো: ফয়জুর রহমান চৌধুরী। এছাড়া বিজেএমসির পরিচালকমন্ডলী, সচিব, প্রকল্প প্রধানগণ, পাট বিভাগীয় প্রধানগণ এবং সকল স্তরের কর্মকর্তা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
২০১৬-১৭ অর্থবছরে প্রণীত কর্মসম্পাদন চুক্তিতে বিজেএমসি’র নিয়ন্ত্রণাধীন প্রতিটি মিলের পাটক্রয়, উৎপাদন, বিক্রয় ইত্যাদি লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়। পাটক্রয়, উৎপাদন, বিক্রয়, রক্ষণাবেক্ষণ ইত্যাদি কাজ সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য প্রতিটি মিলের প্রকল্প প্রধান এবং জুট বিভাগীয় প্রধানগণ ৬টি গ্রæপে বিভক্ত হয়ে লক্ষ্যমাত্রা অর্জন ও লক্ষ্যমাত্রা অর্জন না হওয়ার কারণসমূহ উদঘাটন এবং তদপরিপ্রেক্ষিতে উত্তোরণের সুপারিশ বের করেন। -প্রেস বিজ্ঞপ্তি

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।