Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ জুলাই ২০১৭, ০৯ শ্রাবণ, ১৪২৪, ২৯ শাওয়াল ১৪৩৮ হিজরী

আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল

| প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ওয়ালটন প্রথম আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে জয় পেয়েছে গ্রিন, ব্র্যাক, ফারইস্ট, ইস্ট ওয়েস্ট ও সিটি ইউনিভার্সিটি। গতকাল কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে টুর্নামেন্টের তিনটি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে ব্র্যাক ইউনিভার্সিটি ৩-১ গোলে হারায় আইইউবিএটি ইউনিভার্সিটিকে। বিজয়ী দলের রাফি ম্যাচ সেরা হন। দ্বিতীয় খেলায় গ্রিন ইউনিভার্সিটি ৫-০ গোলের বড় ব্যবধানে জয় পায় সাউথ ইস্ট ইউনিভার্সিটির বিপক্ষে। ম্যাচসেরা হন বিজয়ী দলের সুমন। এই ভেন্যুর তৃতীয় ম্যাচে সিটি ইউনিভার্সিটি ৪-০ গোলে সহজেই হারায় গণ ইউনিভার্সিটির। ম্যাচ সেরার পুরষ্কার পান জয়ী দলের বিপ্লব।
এদিকে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত দুই ম্যাচের প্রথমটিতে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ৩-১ গোলে হারায় স্ট্যাম্পফোর্ড ইউনিভার্সিটিকে। ম্যাচ সেরা হন বিজয়ী দলের মুহিত। এই ভেন্যুতে দিনের শেষ ম্যাচে ফারইস্ট ইউনিভার্সিটি ৩-০ গোলের জয় পায় সোনারগাঁও ইউনিভার্সিটির বিপক্ষে। ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হন ফারইস্টের সুজয়।
২০ বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে গত ১৪ জুলাই শুরু হয় এই টুর্নামেন্ট। চলবে ৩০ জুলাই পর্যন্ত। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ২ লাখ ও রানার্স-আপরা ১ লাখ টাকা প্রাইজমানি পাবে।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।