Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর ২০১৭, ১১ অগ্রহায়ণ ১৪২৪, ০৫ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী

শেরপুরে যৌতুকের দাবিতে স্ত্রী খুন

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৭, ২:২৪ পিএম

শেরপুরের শ্রীবরদীতে যৌতুকের দাবিতে পাষণ্ড স্বামীর হাতে সাবিনা (২০) নামে এক গৃহবধূ খুন হয়েছে।

আজ সোমবার ভোরে উপজেলার পুরান শ্রীবরদী গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর গা ঢাকা দিয়েছে ঘাতক স্বামী সুন্দর আলী। পুলিশ দুপুরে স্বামীর বসত ঘরের বিছানা থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে।

জানা যায়, শ্রীবরদী উপজেলার পুরান শ্রীবরদী গ্রামের মফিজল হকের ছেলে সুন্দর আলীর সাথে প্রায় এক বছর আগে পার্শ্ববর্তী বকশিগঞ্জ উপজেলার শেখেরচর পূর্বপাড়া গ্রামের ভট্টু মিয়ার মেয়ে সাবিনার বিয়ে হয়।

নিহত সাবিনার ভাই রহিম উদ্দিন ও বোন সাজনি বেগম জানান, বিয়ের পর সাবিনার সুখের জন্যে তারা ৫০ হাজার টাকা যৌতুক দেয়। এর পর আরো টাকা দাবি করে সুন্দর আলী মাঝে মধ্যেই তাকে মারপিট করতো।

রোববার দিবাগত রাতে সুন্দর আলী তার গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা করে। নিহতের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনার পর ওই বাড়ির লোকজন গা ঢাকা দেয়। পরে পার্শ্ববর্তী বাড়ির লোকজন বিছানায় নিহত সাবিনার নিথর দেহ পড়ে থাকতে দেখতে পেয়ে থানায় খবর দেয়।

পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

 


Show all comments
  • Mia Md. Bashir ১৭ জুলাই, ২০১৭, ১১:৫৫ পিএম says : 0
    We are muslims. We believe that ALLAAH is our sustainer. He is suppling all the necessary things to us. But why our mislim brothers are killing their wife for not bringing more money from her father? Because we are not trying to correct our eman. So, we actually not believe on ALLAAH, but we believe on money.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ