Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭, ০৮ আশ্বিন ১৪২৪, ০২ মুহাররম ১৪৩৮ হিজরী

উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় স্কুল ছাত্রের মৃত্যু

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৭, ৪:১৪ পিএম

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে ঢাকাগামী আন্তঃনগর একতা এক্সপ্রেস ট্রেনের সাথে ধাক্কা খেয়ে বাবুল আক্তার নামের ১০ম শ্রেণির এক স্কুল ছাত্র মারা গেছে। জানা যায়, ঘটনার সময় ওই ছাত্র কানে হেড ফোন দিয়ে রেললাইন ধরে হাঁটছিল।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উল্লাপাড়া পৌর শহরের খোন্দকার আব্দুল মজিদ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র বাবুল আক্তার সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে উত্তর ও দক্ষিণ বঙ্গ রেলপথের উল্লাপাড়া রেল ষ্টেশন থেকে দেড় কিলোমিটার উত্তরে শিবপুর গ্রামের নিকট ঢাকা-দিনাজপুরগামী আন্তঃনগর একতা ট্রেনের সাথে ধাক্কা খায়। সে দ্বিতীয় সাময়িক পরীক্ষা দিয়ে কানে হেডফোন দিয়ে গান শুনতে শুনতে রেলপথ দিয়ে হেটে যাচ্ছিল। এ সময় সে ট্রেন আসার শব্দ শুনতে পায়নি। ঘটনার পরপরই স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেবার পথে সে মারা যায়। নিহত বাবুল আক্তার শিবপুর গ্রামের গ্রামের মালয়েশিয়া প্রবাসী শহিদুল ইসলামের ছেলে।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।