Inqilab Logo

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর ২০১৭, ০৮ অগ্রহায়ণ ১৪২৪, ০২ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী

বগুড়ায় চাতালের গুদাম ঘরে আ.লীগ নেতার ঝুলন্ত লাশ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, -০০০১, ১২:০০ এএম

বগুড়ার সারিয়াকান্দিতে উপজেলায় নিজের চাতালে গুদামঘর থেকে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রেজাউল করিম দুলাল (৫০) নামের ওই আওয়ামী লীগ নেতা মরিচ ও চাউল কল (চাতাল) ব্যবসা করতেন। উপজেলার ফুলবাড়িতে নিজ ব্যবসা প্রতিষ্ঠানের গুদামঘর থেকে সোমবার দুপুরে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় এলাকাবাসী জানান, দুলাল ফুলবাড়িতে ব্যবসা করলেও তিনি বগুড়া শহরে থাকতেন। কিছুদিন থেকে তিনি দলীয় কর্মকাণ্ড ও ব্যবসার প্রতি মনোযোগী ছিলেন না।

সোমবার সকালে তিনি শহর থেকে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যান। এরপর কোনো এক সময় তিনি গুদাম ঘরে ঢুকে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। দীর্ঘসময় চাতালের কর্মচারীরা তাকে দেখতে না পেয়ে খুঁজতে শুরু করে। এক পর্যায়ে দুপুরে গুদামঘরে তারা দুলালের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

সারিয়াকান্দি থানার ওসি সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ তার চাতালেই আছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা স্পষ্ট নয়।

 


Show all comments
  • S. Anwar ১৭ জুলাই, ২০১৭, ৮:১১ পিএম says : 0
    হয়তোবা ব্যবসায় লোকসান বেশী হয়েছিলো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।