Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এনসিসি ব্যাংক এর বার্ষিক সাধারণ সভা

| প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ন্যাশনাল ক্রেডিট এন্ড কমার্স ব্যাংক লিমিটেড ২০১৬ সালে শেয়ারহোল্ডারদের জন্য ১৬% নগদ লভ্যাংশ অনুমোদন করেছে। গতকাল রাজধানীর অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত ব্যাংকের ৩২তম বার্ষিক সাধারণ সভায় এই লভ্যাংশ অনুমোদন করা হয়।
ব্যাংকের চেয়ারম্যান আবদুস সালাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ এস এম মাঈনউদ্দীন মোনেম, বোর্ডের নির্বাহী কমিটির চেয়ারম্যান এস. এম. আবু মহসীন, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মোঃ নূরুন নেওয়াজ সেলিম, অডিট কমিটির চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম এফসিএ, এফসিএস, পরিচালকবৃন্দ খায়রুল আলম চাকলাদার, এম এ আউয়াল, সোহেলা হোসেন, আমজাদুল ফেরদৌস চৌধুরী, ইয়াকুব আলী মন্টু এবং কে এ এম হারুন, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ্ উদ্দীন আহমেদসহ ব্যাংকের বিপুল সংখ্যক শেয়ারহোল্ডারগণ উপস্থিত ছিলেন। সভায় ২০১৬ সালের ৩১শে ডিসেম্বর সমাপ্ত বছরের নিরীক্ষিত হিসাব, পরিচালনা পর্ষদের প্রতিবেদন ও বহিঃ নিরীক্ষকদের প্রতিবেদন উত্থাপিত ও সর্ব সম্মতিক্রমে গৃহীত হয়। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ