Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাইম সদস্যরা সোলো ক্যারিয়ারে জন্য আলাদা হবে না

| প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্পাইস গার্লসকে ইতিহাসের সবচেয়ে সফল অল-গার্ল ব্যান্ড হিসেবে গণ্য করা হয়। অথচ শেষ পর্যন্ত সদস্যাদের কয়েকজনের সোলো ক্যারিয়ারের কারণে ব্যান্ডটি ভেঙে যায়। অনেক চেষ্টা আর ঘোষণার পরও তারা আর এক হতে পারেনি। পাশাপাশি তিন বোনের মার্কিন রক ব্যান্ড হাইমের সদস্যরা তাদের একতা সম্পর্কে দৃঢ়প্রতিজ্ঞ। তারা জানিয়েছে সোলো ক্যারিয়ারে লোভে তারা কখনও আলাদা হবে না।
‘ওয়ান্ট ইউ ব্যাক’ গানের জন্য খ্যাত তিন বোন এস্টে (৩১), ড্যানিয়েল (২৮) আর অ্যালানার (২৬) ব্যান্ড হাইম প্রতিশ্রুতি দিয়েছে তারা কখনও আলাদা হবে না। খ্যাতি পাবার অনেক আগে থেকেই তারা একসঙ্গে গান গাইছে। ব্যান্ডটি যদি কখনও ভেঙেও যায় তারা সঙ্গীত চর্চায় আলাদা হবে না কারণ তারা এককভাবে কোনও সৃষ্টি করতে পারবে না।
“মানুষ আমাদের প্রায়ই জিজ্ঞাসা করে : ‘আপনারা কি মনে করেন এটি এককভাবে করা যেতে পারে?’ কিন্তু আমরা অন্যভাবে ভাবতেই পারি না,” এস্টে সারি হাইম বলেন।
“আমরা একসঙ্গে ঘনিষ্ঠভাবে বেড়ে উঠেছি, সৎভাবে বলতে গেলে আমরা সব একসঙ্গেই করেছি। আমি সবসময় সঙ্গীত সৃষ্টি করতে এবং সৃজনশীল কিছু করার কথা ভেবে এসেছি। আর সব সময়ই আমি জানতাম যাই করি ড্যানিয়েল আর অ্যালানার সঙ্গেই করব কারণ তারাই আমার জীবনের সবচেয়ে কাছের মানুষ আর আমরা একসঙ্গে সঙ্গীত উপভোগ করে এসেছি,” তিনি আরও বলেন।
হাইমের দ্বিতীয় অ্যালবাম ‘সামথিং টু টেল ইউ’ গত ৭ জুলাই মুক্তি পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ