Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বেনাপোলে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ ভারতীয় নাগরিক আটক

| প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

বেনাপোল অফিস : বেনাপোল চেকপোস্টে ৫৭ হাজার ৫০০ সৌদি রিযাল, ৮০০ রূপি ও ৪ হাজার ৬০০ বাংলাদেশী টাকা সহ কলিম উদ্দিন (৩২) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা। গতকাল মঙ্গলবার সকাল ৮টার সময ভারত থেকে পাসপোর্ট যোগে সে বাংলাদেশে প্রবেশ করে। সে উত্তর ২৪ পরগনা জেলার বেলঘড়িয়া থানার, ৬২ মেকেনজি রোড, কামার হাটি এলাকার মৃত মুসলিম শেখের ছেলে। তার পাসপোর্ট নম্বর ৩২৪৭৬০৮।
বিজিবি জানায়, বেনাপোল চেকপোষ্ট প্যাসঞ্জার এদের টার্মিনাল থেকে ভারতীয এই পাসপোর্ট যাত্রী বের হয়ে যাওযার সময তার ব্যাগ তল্লাশি করে ৮ টি বেনারসি শাড়ি পাওযা যায়। পরে ক্যাম্প নিয়ে তার শরীর তল্লাশি করে ৫৭ হাজার ৫০০ সৌদি রিযাল, ৮০০ রূপি ও ৪ হাজার ৬০০ বাংলাদেশী মুদ্রা জব্দ করা হয়।
বেনাপোল আইসিপি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মনির হোসেন জানান, গোপন সূত্রে খবর পেয়ে বৈদেশিক মুদ্রা সহ ভারতীয মূদ্রা পাচারকারী আটক করা হয়। উদ্ধারকৃত সৌদি রিযাল, ভারতীয রূপি ও বাংলাদেশী টাকাসহ তাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ