Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

সুস্থ জীবনের জন্য সাবধানতা অবলম্বন করতে হবে-চসিক মেয়র নাছির

| প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সুস্থ জীবনের জন্য সবাইকে সকল ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করার আহŸান জানিয়ে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, স্বাস্থ্যই সকল সুখের মূল। পরিবার থেকে স্বাস্থ্যসচেতনা সৃষ্টি করতে হবে। গতকাল (মঙ্গলবার) নগরীর মোমিন রোডের একটি কমিউনিটি সেন্টারে ফরটিস এসকর্টস হার্ট ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় হার্ট ক্যাম্প উদ্বোধনকালে একথা বলেন মেয়র।
জামালখান ওয়ার্ডের কাউন্সিলর শৈবাল দাশ সুমনের উদ্যোগে এ ক্যাম্পে বিনামূল্যে অনেকে স্বাস্থ্য পরীক্ষা করান। ক্যাম্পে চিকিৎসাসেবা ও পরামর্শ প্রদান করেন ডা. মো. সালাউদ্দিন, ডা. তারেক বিন রশিদ, ডা. মির্জা আবুল কালাম মহিউদ্দিন, ডা. এস এম শফি, ডা. শফিকুর রহমান সোহেল। এ সময় রেজেষ্ট্রিভুক্ত ২শ’ হার্টের রোগীকে চিকিৎসা দেওয়া হয়।
মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন বলেন, হৃদরোগ যেকোন বয়সের মানুষের দেখা দিতে পারে। এ রোগ সাধারণ চোখে দেখা যায় না, অনুভব করা যায়। মেয়র সুস্থ হওয়ার জন্য এবং সুস্থ জীবনের জন্য সকলকে সাবধানতা অবলম্বন করা এবং নিয়মিত ডাক্তারের পরামর্শ নিয়ে ঔষধ সেবনের পরামর্শ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ