Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

গাজীপুর বয়লার বিস্ফোরণ নিহতদের স্বজনদের কাছে ক্ষতিপূরণের চেক বিতরণ

| প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরের কাশিমপুর নয়াপাড়া এলাকায় মাল্টি ফ্যাবস লিমিটেড কারখানায় ভয়াবহ বয়লার বিস্ফোরণে নিহত ১৩জনের ক্ষতিপূরণের ৭২ লাখ ৮০হাজার টাকার চেক তাদের স্বজনদের হাতে তুলে দেয়া হয়েছে।
গতকাল মঙ্গলবার বিকেলে গাজীপুর জেলা প্রশাসকের ভাওয়াল সম্মেলন কক্ষে ওই চেক প্রদান করা হয়। গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর নিহতের প্রতিজনের পরিবারকে ৫লাখ ৬০হাজার টাকার চেক তুলে দেন। এ সময় গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও তদন্ত কমিটির প্রধান মো. রাহেনুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাহমুদ হাসান, গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক মো. আক্তারুজ্জামান লিটন, মাল্টিফ্যাবস কারখানার ব্যবহস্থাপনা পরিচালক মো. মহিউদ্দিন ফারুকী, পরিচালক মো. মেজবাহ উদ্দিন ফারুকী, নির্বাহী পরিচালক মো: আব্দুল কুদ্দুস ও ডেনমার্কের বায়ার রেক্স হোম’র প্রতিনিধি মরিয়ম খাতুন মনি প্রমুখ উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ন কবীর জানান, এ ধরণের দুর্ঘটনার পর অনেক কারখানার কর্তৃপক্ষ পালিয়ে যায়। কিন্তু মাল্টিফ্যাবস লিমিটেড কারখানা কর্তৃপক্ষ নিজেরা এগিয়ে গিয়ে ক্ষতিগ্রস্থদের সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। এটা একটা শুভ লক্ষণ। এটা একটা দৃষ্টান্ত হয়ে থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ