Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বিয়ানীবাজারে ছাত্রলীগকর্মী খুনের ঘটনায় মামলা, রিভলবার উদ্ধার

| প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

বিয়ানীবাজার উপজেলা সংবাদদাতা : সিলেটের বিয়ানীবাজার সরকারি কলেজে ছাত্রলীগকর্মী লিটু খুনের ঘটনায় থানায় মামলা হয়েছে। নিহত ছাত্রলীগকর্মী খালেদ আহমদ লিটুর বাবা খলিল উদ্দিন বাদি হয়ে ৭ জনের নাম উল্লেখসহ আরো ৪/৫ জনের বিরুদ্ধে সোমবার রাতে থানায় মামলা দায়ের করেন।
এ ঘটনায় পুলিশ মঙ্গলবার ভোররাত পর্যন্ত অভিযান চালিয়ে সোমবার আটক ৩ জনসহ এজহারনামীয় ৪ আসামীকে গ্রেফতার করেছে। এছাড়া পৃথক অভিযান চালিয়ে একটি রিভলবার ও ২টি রামদা উদ্ধার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন বিয়ানীবাজার থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী। ওসি জানিয়েছেন, গভীর রাতে গোপণ সংবাদের ভিত্তিতে কলেজ রোড এলাকা থেকে রিভলবারটি উদ্ধার করা হয়।
প্রসঙ্গত, গত সোমবার বিয়ানীবাজার সরকারি কলেজের একটি কক্ষের ভেতর গুলিবিদ্ধ হন পাভেল গ্রুপের কর্মী লিটু। মাথায় গুলিবিদ্ধ অবস্থায় লিটু ঘটনাস্থলেই মারা যান। কলেজ প্রশাসনের পক্ষ থেকে বলা হয়েছে লিটু বিয়ানীবাজার সরকারী কলেজের ছাত্র নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ