Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় পুলিশের ধাওয়া খেয়ে পানিতে ডুবে জুয়াড়ির মৃত্যু, পুলিশ ধাওয়ার কথা অস্বীকার

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৭, ৪:০৮ পিএম

পাবনার বেড়া উপজেলাধীন আমিনপুর থানার মাশুমদিয়ায় পুলিশের ধাওয়া খেয়ে পানিতে ডুবে রণজিৎ সাহা (৪০) নামের এক জুয়াড়ির মারা গেছে।

বুধবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। সে ভবানীপুর গ্রামের রবি সাহার পুত্র। পুলিশ অবশ্য জুয়াড়িদের ধাওয়া দেওয়ার খবরের সত্যতা অস্বীকার করেছে।

সূত্রে মতে, মঙ্গলবার গভীর রাতে একদল জুয়াড়ি মাশুমদিয়া হাইস্কুলের পেছনে আমবাগানে বসে জুয়া খেলছিল। এ সময় ঐ এলাকায় পুলিশ উপস্থিতি হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়াড়িরা দৌড়ে নিকটবর্তী আত্রাই নদীতে ঝাঁপিয়ে পড়ে। অন্যরা সাঁতরে পাড়ে উঠলেও পারলেও রণজিৎ পানিতে ডুবে যায়। খবর পেয়ে বাড়ির লোকজন রাতে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি।

বুধবার সকাল ৮টার দিকে তার লাশ ভেসে নদীতে ভেসে উঠে। স্বজনরা তার লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে যায়।

এ ব্যাপারে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জেড এম তাজুল হুদা সাংবাদিকদের জানান, মঙ্গলবার রাতে পুলিশ অন্য একটি কাজে মাশুমদিয়া গ্রাম দিয়ে যাচ্ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়াড়িরা দৌড়ে পালায়। পুলিশ কাউকে ধাওয়া করেনি।

তিনি আরো জানান, পুলিশ বুধবার সকালে জানতে পারে একজন জুয়াড়ি পানিতে ডুবে মারা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ