Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ার বড় হুজুর মাওলানা মোজাম্মেল হকের ইন্তেকালে শোক

| প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া ব্যুরো : বগুড়ার বড় হুজুর খ্যাত কেন্দ্রীয় (বড়) জামে মসজিদের সাবেক খতিব হযরত মাওলানা মোজাম্মেল হক (৮০) এর ইন্তেকালে শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন বগুড়া সদর আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ নুরুল ইসলাম ওমর, বগুড়া জেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক লালু, সা: সম্পাদক আরিফ রেহমান, জমিয়াতুল মুদার্রেছীন বগুড়া জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাওঃ একেএম শাহীদুল ইসলাম , সেক্রেটারি মাও আব্দুল হাই বারী , দৈনিক ইনকিলাবের বগুড়া ব্যুরো প্রধান ও বিশেষ সংবাদদাতা মহসিন রাজু , ইসলামী স্টাডিজ গ্রæপ বগুড়া শাখার সেক্রটারি আব্দুল খালেক বাবলু , সহ সভাপতি আব্দুল খালিক প্রমুখ ।
উল্লেখ্য গত মঙ্গলবার রাতে তিনি চিকিৎসাধীন অবস্থায় বগুড়ার একটি ক্লিনিকে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহে রাজিউন) । তিনি স্ত্রী, ৫পুত্র ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। গত বুধবার বেলা ১১টায় তার প্রথম নামাজে জানাজা শহরের কেন্দ্রীয় ইদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। এরপর বাদ জোহর বগুড়া সদরের শিকারপুর কৃষ্ণপুর হাইস্কুল মাঠে দ্বিতীয় জানাজা শেষে তাঁর গ্রামের বাড়ি ছোট কুমিড়া গ্রামের পারিবারিক গোরস্থানে তাঁকে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ