Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোয়ার্টার ফাইনালে আইইউবি-ইউল্যাব

| প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : ওয়ালটন প্রথম আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ‘বি’ গ্রæপ থেকে চ্যাম্পিয়ন হয়ে আইইউবি এবং রানার্সআপ হয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে ইউল্যাব বিশ্ববিদ্যালয়। এর আগে টুর্নামেন্টের শেষ জায়গা পেয়েছে ‘এ’ গ্রæপ থেকে ফারইস্ট ও ড্যাফোডিল, ‘সি’ গ্রæপ থেকে ব্র্যাক ও আইইউবিএটি এবং ’ডি’ গ্রæপ থেকে গ্রিন ও সিটি ইউনিভার্সিটি।
গতকাল কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে গ্রæপ পর্বের শেষ চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে গ্রিন ইউনিভার্সিটি ৬-১ গোলের বড় ব্যবধানে হারায় সিটি ইউনিভার্সিটিকে। দ্বিতীয় ম্যাচে প্রাইম এশিয়া মাঠে না আসায় ওয়াকওভার পায় আইইউবিএটি বিশ্ববিদ্যালয়। তৃতীয় ম্যাচে গণ বিশ^বিদ্যালয় ২-০ গোলে হারায় আহসানউল্লাহ ইউনিভার্সিটিকে। দিনের শেষ ম্যাচে আইইউবি ১-০ গোলের জয় পায় নর্থ সাউথ ইউনিভার্সিটির বিপক্ষে। আগামীকাল কমলাপুর স্টেডিয়ামে টুর্নামেন্টের চারটি কোয়ার্টার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ