Inqilab Logo

ঢাকা, রোববার ১৯ মে ২০১৯, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৩ রমজান ১৪৪০ হিজরী।
শিরোনাম

নির্বাচন দিলে ক্ষমতায় আসতে পারবে না তাই ক্ষমতায় থেকে নির্বাচন করার কথা বলছে সরকার -নজরুল ইসলাম খান

| প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ইসলামপুর (জামালপুর) উপজেলা সংবাদদাতা : বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সহায়ক সরকারের অধীনে নির্বাচন দিলে বর্তমান সরকার ক্ষমতায় আসতে পারবে না। যার কারনেই তারা বার বার ক্ষমতায় থেকে নির্বাচনের কথা বলে আসছে। তিনি গত বৃহস্পতিবার বিকালে জামালপুরের ইসলামপুর উপজেলার বেলগাছা ইউনিয়নের গুঠাইল বাজার এলাকায় বন্যাদূর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
নজরুল ইসলাম খান বলেন, সরকার বলছে তাদের হাতে পর্যাপ্ত ত্রাণ রয়েছে। অথচ বন্যা দুর্গত এলাকার মানুষ ঠিকমতো ত্রাণ পাচ্ছেনা। তিনি বলেন, বন্যাদূর্গত মানুষদের সাহায্য করা সরকারের নৈতিক দায়িত্ব। এ জন্য সরকারের একটা বাজেটও বরাদ্দ থাকে। আমরা খুশি হতাম যদি সরকারের সাথে বলতে পারতাম জনগণ ত্রাণ পাচ্ছে। কিন্তু আমরা তা দেখতে পাচ্ছি না।
এই সরকারের জনগণের প্রতি কোন দায়বদ্ধতা নেই উল্লেখ করে তিনি বলেন, সরকার জনগণের ভোট নিয়ে নির্বাচিত হয়নি। যদি জনগণের ভোটে নির্বাচিত হতো তাহলে তাদের দায়বদ্ধ থাকতো। ইসলামপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি সুলতান মাহমুদ বাবুর নেতৃত্বে পরিচালিত ওই ত্রান বিতরন কার্যক্রমে অন্যান্যদের মধ্যে অংশগ্রহণ করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ইমরান সালেহ প্রিন্স, জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন, ইসলামপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নবী নেওয়াজ খান লোহানী বিপুল, জেলা বিএনপির সদস্য নুরুল ইসলাম নবাবসহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ