Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাম-বাম ও নাস্তিকদের চক্রান্ত প্রতিহত করে এদেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠা করা হবে: ইসলামী ছাত্রসমাজ

| প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ছাত্ররাই এদেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠা করবে। বাংলাদেশ মক্তিযুদ্ধ ও স্বাধীনতার ভিত্তিতে একটি মুসলিম দেশ। দেশের শতকরা ৯৫ ভাগ মুসলমান। অথচ এদেশে নাস্তিক বাম ও উদ্র হিন্দুরা লাগাতারভাবে ইসলাম, রাসুল (সা.), পাঠ্যসূচি নিয়ে চক্রান্ত করছে। তারা এদেশকে মূর্তির দেশে পরিণত করতে চাচ্ছে। এ দেশের ছাত্রসমাজ এসব চক্রান্ত কোনোভাবেই বরদাস্ত করবে না। সকল চক্রান্ত বন্ধে ছাত্রসমাজ প্রয়োজন অনুযায়ী যা দরকার তাই করবে। আর এভাবেই সকল চ্রকান্ত নস্যাৎ করে ইসলামী ছাত্রসমাজ সর্বদলীয় ইসলামী ছাত্র ঐক্যর ব্যানারে রাসুল (সা.) নির্দেশ অনুসারে দেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠা করবে। গতকাল শুক্রবার সকালে পুরানা পল্টনে বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজ ঢাকা মহানগর আয়োজিত নবীন বরণ অনুষ্ঠানে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় নেতা মাওলানা মমিনুল ইসলাম প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ঢাকা মহানগর সভাপতি মোঃ শামিম আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ তারেক জামিলের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ছাত্রসমাজের মহাসচিব হাফেজ মুহাম্মাদ নুরুজ্জামান, ঢাকা মহানগর উত্তরের সভাপতি হুজাইফা আল মাহদী, সিনিয়র সহ-সভাপতি মাহমুদ হাসান, মোঃ আবদুল্লাহ, মোঃ মাকসুদ হাসান, মোঃ ওবায়দুল্লাহসহ প্রমুখ ছাত্র নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ