Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সব আন্দোলনে ব্যর্থ হয়ে ষড়যন্ত্র করতেই লন্ডনে খালেদা জিয়া -খালিদ মাহমুদ চৌধুরী

| প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করতে খালেদা জিয়া লন্ডনে গেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, পঁচাত্তরের মত আর কোন ষড়যন্ত্র বাংলার মাটিতে হতে দেয়া হবেনা। এমন ষড়যন্ত্রের কোন গন্ধও যদি আমরা পাই; ষড়যন্ত্রকারীদের স্থান বাংলার মাটিতে হবেনা।
গতকাল শুক্রবার দিনাজপুর জেলার বিরলে জিগাতলী ঘাট ব্রিজ ও রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।
খালিদ বলেন, বিএনপি একটি ষড়যন্ত্রের মধ্য দিয়ে অবৈধ ভাবে জন্ম নিয়েছে; এখনো তারা সেই ষড়যন্ত্র থেকে বের হয়নি। তারা জনগণের কথা ভাবেনা। দেশের বেশ কয়েকটি জেলায় বন্যা, অথচ খালেদা জিয়া চিকিৎসার নামে লন্ডনবিলাসে চলে গেলেন। একজন পলাতক আসামী, তার কুপুত্র তারেক রহমানের সঙ্গে ষড়যন্ত্রের জাল বুনতে গেছেন তিনি। আর বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছুটে চলচলছেন দুর্গত মানুষের পাশে। আপনাদের জীবন উন্নত করাই শেখ হাসিনার লক্ষ্য। প্রধানমন্ত্রীর পক্ষে আওয়ামী লীগের হাজার হাজার নেতা কর্মী অসহায়, বন্যার্তদের পাশে রয়েছে। আওয়ামী লীগ যখন দেশের মানুষের সেবায় ব্যস্ত; খালেদা জিয়া তখন ব্যস্ত ষড়যন্ত্রে।
খালিদ মাহমুদ বলেন, যাদের ঘর নেই সরকার তাদের ঘর করে দিচ্ছে। নদী ভাঙ্গনে যারা গৃহহীন হয়েছে তাদেরও সরকার ঘর করে দিবে। তিনি বলেন, অনেক ষড়যন্ত্রের মধ্যেও সরকার চালের বাজার স্থিতিশীল রেখেছে। শিক্ষা, স্বাস্থ্য, তথ্য প্রযুক্তি, রাস্তা ঘাট এসব আওয়ামী লীগের উন্নয়ন। তিনি বলেন, শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে উন্নয়নের এ ধারা অব্যাহত থাকবেনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ