Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজনগরে আলেকজান বিবি হত্যার ২ আসামি আটক

প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

মৌলভীবাজার জেলা সংবাদদাতা : জেলার রাজনগরের পাঁচগাঁও গ্রামের আলোচিত আলেকজান বিবি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ২ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।
আটক দুইজন মামলার বাদির ২ ভাই। আলেকজান বিবির আপন ভাগিনা (বড় বোনের ছেলে)। গতরাতে তাদেরকে আটক করা হয়।
সিআইডি পুলিশের ইন্সপেক্টর আব্দুল হামিদ জানান, আলেকজান হত্যাকাণ্ডের তদন্তের দায়িত্ব পড়ে সিআইডি পুলিশের ওপর।
তদন্তে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার প্রমাণ পাওয়ায় নিহত আলেকজান বিবির বড় বোন কুলছুমা বেগমের পুত্র মো. আজাদ মিয়া (৪৮) ও আব্দুর রহিম মুন্না (২২) কে উত্তর পাঁচগাঁও গ্রামের নিজ বাড়ি থেকে আটক করে। আটক দু’জন মামলার বাদী স্থানীয় পাঁচগাঁও মোহাম্মদিয়া ছিদ্দিকীয়া জালালিয়া দাখিল মাদরাসার সুপার আব্দুল হান্নানের ভাই। আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য মৌলভীবাজার ডিবি অফিসে নেয়া হয়েছে।
উল্লেখ্য, পাঁচগাঁও ইউনিয়নের সরকার বাজারের পাশে পাঁচগাঁও মোহাম্মদিয়া ছিদ্দিকীয়া জালালিয়া দাখিল মাদরাসার সুপার পাঁচগাঁও গ্রামের মাওলানা আব্দুল হান্নান ও সভাপতি শারমপুর গ্রামের বশির মিয়ার মধ্যে মাঠে মাটি ভরাট শেষে টাকার হিসাব নিয়ে গত ৬ জানুয়ারি উত্তপ্ত বাক্য বিনিময় হয়। সন্ধ্যায় ঘটনার জের ধরে সংঘর্ষে মাদরাসা সুপারের খালা নিঃসন্তান আলেকজান বিবি নৃশংসভাবে খুন হন। সুপার আবদুল হান্নান এ ঘটনায় সভাপতির লোকজনদের আসামী করে থানায় মামলা করেন।
অপরদিকে আলেকজান বিবির স্বামী দাবি করে আব্দুল কুদ্দুস নামে এক ব্যক্তি মৌলভীবাজার আদালতে সুপার ও তার ভাইদের আসামি করে অভিযোগ দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ