Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বামীর ছুরিকাঘাতে গৃহবধূর মৃত্যু

| প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে: ফতুল্লায় পারিবারিক কলহের জের ধরে স্বামীর ছুরিকাঘাতে ২২ বছর বয়সী এক গৃহবধূ খুন হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ওই গৃহবধুর ছোটবোনও।গতকাল শনিবার সকাল ৭টায় ভ‚ঁইঘর এলাকার নূর ইসলাম কাজীর বাড়িতে এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় পাষন্ড স্বামী নাছির মিয়াকে (২৮) আটক করেছে পুলিশ। এঘটনায় নিহত গৃহবধূর নাম সাবিনা আক্তার ও আহতের নাম শারমিন আক্তার (১৮)। নিহতের পরিবারের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) কাজী এনামুল জানান, দীর্ঘদিন ধরে নাছিরের সঙ্গে তার স্ত্রী সাবিনার পারিবারিক কলহ চলছিল। এসব নিয়ে প্রতিনিয়ত তাদের মধ্যে ঝগড়া হতো।
গতকাল শনিবার সকালে ঝগড়ার এক পর্যায়ে নাছির ঘরে থাকা ছুরি দিয়ে দুই সন্তানের জননী স্ত্রী সাবিনাকে জখম করে। এ সময় বাঁধা দিতে গেলে ঘরে থাকা শ্যালিকা শারমিনও (১৮) আহত হন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় শারমিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ