Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি নিজেরাই রাজনৈতিক পরিবেশকে বিষাক্ত করছে- ওবায়দুল কাদের

| প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি লেবেল প্লেয়িং ফিল্ড চায়, অন্যদিকে নিজেরাই রাজনৈতিক পরিবেশকে বিষাক্ত করছে তাদের মুখের বিষ দিয়ে। বেগম জিয়া বিদেশ গেলেন তাহলে কী তিনি ফিরে আসবেন না? এটা ব্যক্তিগত আক্রমণ না, এটা রাজনৈতিক বক্তব্য। এখন পালিয়ে যাওয়ার কথা তিনি বলছেন, বিএনপির নাকি পালিয়ে যাওয়ার রেকর্ড নেই।
অথচ বাংলাদেশের মানুষ জানে পালিয়ে যাওয়ার রেকর্ড রাজনীতিতে এদেশে কেবল বিএনপিরই আছে। গতকাল শনিবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেঘনা সেতুর টোলপ্লাজায় এনআরবি ব্যাংকের সহায়তায় ‘ডিজিটাল টাচ এন্ড গো’ পদ্ধতিতে যানবাহন থেকে টোল আদায় কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন। মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিদেশ গমন নিয়ে ফেসবুক, টুইটারে ভাইরাল হয়েছে তিনি দেশে আসবেন কি না। তিনি আসবেন কী আসবেন না, অনেক ইউজার সেখানে মন্তব্য করেছেন তিনি মামলার ভয়ে চলে গেছেন। এটা নিয়ে জনমনের সন্দেহ হয়েছে। বাস্তবতাটা যদি তারা প্রমাণ করতে পারেন, তাহলে তো এই প্রসঙ্গ থাকলো না। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের বিষয়ে তিনি বলেন, তিনি ভিত্তিহীন কিছু বিষয়, ব্যক্তিগত আক্রমণ টেনে এনেছেন। এটা তার জায়গা থেকে অত্যন্ত অশোভনীয়। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন সড়ক বিভাগের সচিব এম এএন সিদ্দিক, সড়ক ও জনপথ বিভাগের প্রধান প্রকৌশলী ইবনে আলম হাসান, অতিরিক্ত সচিব ফারুক জলিল, হাইওয়ে পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি আতিকুল ইসলাম প্রমুখ।



 

Show all comments
  • মাসুম ২৩ জুলাই, ২০১৭, ২:৩৭ এএম says : 0
    বেগম জিয়ার দেশে ফেরা নিয়ে আপনাকে এত চিন্তা করতে হবে না।
    Total Reply(0) Reply
  • ২৩ জুলাই, ২০১৭, ১০:৩৯ এএম says : 0
    আপনাদের রাজনিতি বুজা খুব কঠিন!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের

৭ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ