Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে পিতার মৃত্যুবার্ষিকী পালন করলেন ওবায়দুল কাদের

| প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো ঃ বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পিতা বসুরহাট সরকারী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোশাররফ হোসেনের ২৪তম মৃত্যুবার্ষিকী। গতকাল রোববার দিনব্যাপী কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার নিজ বাড়ীতে মরহুমের কবরে ফাতেহা পাঠ, মিলাদ মাহফিল, বিশেষ মোনাজাত ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। বিকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তাঁর পিতা মরহুম মোশাররফ হোসেনের কবরে ফাতেহা পাঠ ও বিশেষ দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
এসময় উপস্থিত ছিলেন, নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য মামুনুর রশীদ কিরণ, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত, মন্ত্রীর ছোট ভাই ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, নোয়াখালী পৌরসভা মেয়র শহিদ উল্যাহ খান সোহেল, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, জেলা প্রশাসনের কর্মকর্তা, আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, এলাকাবীসী এবং মরহুমের আত্মীয়-স্বজন প্রমুখ।



 

Show all comments
  • রাসেল ২৪ জুলাই, ২০১৭, ২:১৩ এএম says : 1
    আল্লাহ মরহুম মোশাররফ হোসেনকে বেহেশত নসীব করুক।
    Total Reply(0) Reply
  • Rustum Pahloan ২৪ জুলাই, ২০১৭, ৯:০৬ এএম says : 2
    আমি প্রধান শিক্ষক সাহেব জনাব মোশাররফ হোসেনের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ