Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

দাওরায়ে হাদীসের (মাস্টার্স) ফলাফল প্রকাশ আগামীকাল

| প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : মাস্টার্স সমমান ঘোষণার পর ১৫ মে ২০১৭ তারিখে অনুষ্ঠিত তাকমীল (দাওরায়ে হাদীস) পরীক্ষার ফলাফল আগামীকাল প্রকাশিত হবে । গত ১১ এপ্রিল গণভবনে প্রধানমন্ত্রী কওমি মাদরাসার দাওরায়ে হাদীসের সনদকে মাস্টার্স (ইসলামিক স্টাডিজ এবং আরবি) এর সমমান প্রদানের ঘোষণা দেন।
১৩ এপ্রিল রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয় এ মর্মে প্রজ্ঞাপন জারি করে। প্রজ্ঞাপনের আলোকে গঠিত কমিটি কওমি মাদরাসাগুলোর দাওরায়ে হাদীসের পরীক্ষা গ্রহণের জন্য প্রতিষ্ঠা করেন “আল-হাইআতুল উলয়া লিল-জামি‘আতিল কওমিয়া বাংলাদেশ।” এ প্রতিষ্ঠানের অধীনে গত ১৫ মে অভিন্ন প্রশ্নপত্রে সারাদেশের কওমি মাদরাসার দাওরায়ে হাদীসের পরীক্ষা অনুষ্ঠিত হয়। ফলাফল হাইআতুল উলয়ার নিজস্ব ওয়েব সাইট যঃঃঢ়://ধষ-যধরধঃঁষঁষরধ.পড়স এ পাওয়া যাবে। মোবাইল ফোনের মেসেজের মাধ্যমেও ফলাফল পাওয়া যাবে। যে কোন নম্বর থেকে মেসেজ অপশনে গিয়ে ঐঞজ (স্পেস) রোল নম্বর লিখে ঝবহফ করতে হবে ৯৯৩৩ নম্বরে।



 

Show all comments
  • তামান্না ১২ জুলাই, ২০১৮, ৬:২৯ পিএম says : 0
    রেজাল রোল১১৩১৮
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন