Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘ওম শান্তি ওম’ সিকুয়েল নিয়ে ফারাহকে শাহরুখ খানের অনুরোধ

| প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

নির্মাতা ফারাহ খানের সঙ্গে টুইটারে অভিনেতা শাহরুখ খানের এক টুইটার কথোপকথনে অভিনেতাটি নির্মাতাকে তাদের বøকবাস্টার ফিল্ম ‘ওম শান্তি ওম’-এর সিকুয়েল নির্মাণের অনুরোধ করেছেন। তবে ধারণা করা হচ্ছে শাহরুখের এই অনুরোধটি আসলে এক ধরণের রসিকতাই। ফারাহ বর্তমানে ‘ওম শান্তি ওম’ চলচ্চিত্রটির প্রদর্শন উপলক্ষে জাপান আছেন। তিনি জানান চলচ্চিত্রটি নিয়ে সেখানে ব্যাপক আগ্রহ সৃষ্টি হয়েছে।
তার টুইটের ভাবার্থ : “আজ ‘ওম শান্তি ওম’-এর উদ্বোধনী সন্ধ্যা, ভক্তরা উপহার আর ভালবাসা নিয়ে এসেছে। শাহরুখ খান, দীপিকা পাডুকোন, অর্জুন রামপাল, বিশাল দাদলানি আর শেখর রবিজিয়ানিকে ভীষণ মিস করছি।”
এ সময় শাহরুখ জবাব দেন : “আরে ইয়ার। এখন চল আমরা ফিল্মটির ‘পার্ট টু’ নির্মাণ করি। গত রাতে আমার বাচ্চারা বলছিল তারা ‘ওম শান্তি ওম’ কত পছন্দ করে।”
শাহরুখ বর্তমানে ইমতিয়াজ আলি পরিচালিত আসন্ন ‘যাব হ্যারি মেট সেজাল’ চলচ্চিত্রের প্রচার নিয়ে ব্যস্ত আছেন। রোমান্টিক ড্রামাটিতে তার বিপরীতে আছেন আনুষ্কা শর্মা।



 

Show all comments
  • jahangir ২৫ জুলাই, ২০১৭, ২:৪৩ এএম says : 0
    hole valo e hobe
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ