Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুক্তরাষ্ট্রে বিমান থেকে ২ মুসলিম মহিলা আটক

প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক  : কেবিন ক্রুর অভিযোগের প্রেক্ষিতে যুক্তরাষ্ট্রে বিমান থেকে গ্রেফতার করা হলো দুই মুসলিম মহিলাকে। ওই কেবিন ক্রু অভিযোগ করেন, ওই মুসলিম মহিলা দু’জন তার দিকে বড় বড় চোখে তাকাচ্ছিলেন এবং এতে তিনি আতঙ্কিত হয়ে পড়েন। তার এই অভিযোগের পর পুলিশ ওই দুই মুসলিম মহিলাকে গ্রেফতার করে।
যাত্রিবাহী জেটব্লু বিমানটি বোস্টন থেকে লসএঞ্জেলেসে যাচ্ছিলো। বিমানের যাত্রীরা জানান, তারা শুনেছেন একজন কেবিন ক্রু আতঙ্কগ্রস্ত হয়ে বলছিলো, আমি এটা মেনে নিতে পারছি না। এদিকে ফ্লাইট এটেন্ডেন্ট শ্যারন কেসলার জানান, বিমানটি অবতরণের পর ওই মহিলা ঘোষণা করেন, কর্তৃপক্ষের উচিত বিমানটি তল্লাশি করা এবং যাত্রীরা যে যার মতো সিটবেল্ট বেঁধে বসে থাকবেন।
এ নিয়ে ইউটিউবে একটি ভিডিও প্রকাশ করা হয়। জেটব্লুর এক বিবৃতিতে বলা হয়, যাত্রীদের নিরাপত্তার দিকে কেবিন ক্রুরা খেয়াল রাখবেন, এটাই স্বাভাবিক। ঠিকঠাকভাবে দায়িত্ব পালনের জন্য তাদেও ও যাত্রীদের সবাইকে ধন্যবাদ। দ্য সান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্রে বিমান থেকে ২ মুসলিম মহিলা আটক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ