Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে পায়ুপথে বাতাস ঢুকিয়ে কিশোরকে আহত : আটক ২

| প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : দক্ষিন কেরানীগঞ্জে আলু কান্দা এলাকায় এআর প্লাস্টিক কারখানায় সূর্য্য নারায়ন (১৪) নামে এক শিশু শ্রমিকের পায়ুপথে বাতাস ঢুকিয়ে গুরুতর আহত করেছে তার সহকর্মীরা। আহত সূর্য্যকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ফিলিমন ও এলিসন নামে ২ শ্রমিককে আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার সন্ধ্যায় দক্ষিণ কেরাণীগঞ্জ আলু কান্দায় এলাকায় এআর প্লাস্টিক কারখানা শ্রমিক সুর্য্যকে তার সহকর্মীরা পায়ুপথে কমপ্রেসার ঢুকিয়ে বাতাস দেয়। সুর্য্য ঘটনাস্থলে অসুস্থ হলে স্থানীয় ক্লিনিকে ভর্তি করেন। পরে তার অবস্থা অবনতি হলে মধ্যরাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তাকে অস্ত্রপাচার করা হয়েছে বলে জানা যায়। সূর্য্যয়ের গ্রামের বাড়ি সিলেট জেলার শ্রীমঙ্গল এলাকার পাথরখোলা গ্রামের বন্ডুল নারায়নের ছেলে। আটকদেরও বাড়ি একই এলাকায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ