Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামী আরবী বিশ্ববিদ্যালয় জাতীয় প্রতিযোগিতা ২০১৭- এর প্রশিক্ষণ কর্মশালা

| প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

গতকাল ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় আয়োজিত “ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় জাতীয় প্রতিযোগিতা ২০১৭” এর প্রশিক্ষণ কর্মশালা উদ্ধোধন করেন ভিসি প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ।
সভাপতির বক্তব্যে ভিসি বলেন, মাদরাসার ছাত্রছাত্রীদের আরবী ভাষার দক্ষতা ও ইসলামী জ্ঞান বৃদ্ধির লক্ষ্যে এ প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে। তিনি প্রতিযোগিতার বিভিন্ন কার্যক্রম সম্পর্কে সম্যক ধারনা ও দিক-নির্দেশনা প্রদান করে মাদ্রাসার অধ্যক্ষসহ সংশ্লিষ্ট সকলকে সহযোগিতা করার আহবান জানান। ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় জাতীয় প্রতিযোগিতা ২০১৭ এর “আরবি ভাষা ও ইসলামি জ্ঞান” প্রশিক্ষণ কর্মশালায় বিভিন্ন জেলার দ্বায়িত্ব প্রাপ্ত পরিচালকগণ উপস্থিত ছিলেন।
এ প্রতিযোগিতা আগামী ১২আগস্ট ঢাকা-সিলেট-ময়মহনসিংহ জেলায় অনুষ্ঠিত হবে, রংপুর ও রাজশাহী বিভাগের সকল জেলার ১৭ আগস্ট, চট্্রগ্রাম বিভাগে ২৬ আগস্ট, খুলনা ও বরিশাল বিভাগে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে আগামী ২৮ আগস্ট। প্রতিযোগিতায় ফাজিল, ফাজিল অনার্স, কামিল শ্রেণীর প্রতিযোগী অংশ গ্রহন করবেন। সকল প্রতিযোগিতা নির্ধারিত ভেন্যুতে অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট িি.িরধঁ.বফঁ.নফ তে পাওয়া যাবে। - প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ