Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফিরেছে অনুর্ধ্ব-২৩ দল

| প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : এএফসি অনুর্ধ্ব-২৩ ফুটবল চ্যাম্পিয়নশিপের বাছাই পর্বে ব্যর্থতার গøানি নিয়ে ফিলিস্তিন থেকে গতকাল দেশে ফিরেছে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ ফুটবল দল। আসরে দুরা স্টেডিয়ামে তিন ম্যচ খেলে সব ক’টিতেই হেরেছে অ্যান্ড্রু অর্ডের শিষ্যরা। বাংলাদেশ যুব দল প্রথম ম্যাচে জর্ডানের কাছে ৭-০ গোলে বিধ্বস্ত হওয়ার পর দ্বিতীয় ম্যাচে তাজিকিস্তানের কাছে ৩-১ গোলের হার মানে। এবং শেষ ম্যাচে স্বাগতিক ফিলিস্তিনের বিপক্ষেও নাস্তানাবুদ হয় বাংলাদেশ। ফিলিস্তিন ৩-০ গোলে হারায় লাল-সবুজদের।
বিচ শরীর গঠন শেষ
স্পোর্টস রিপোর্টার : শেষ হয়েছে ওয়ালটন বিচ শরীরগঠন প্রতিযোগিতার আট ওজন শ্রেণীর খেলা। গতকাল কক্সবাজার সমুদ্র সৈকতের লাবনী পয়েন্টে অনুষ্ঠিত ৬০ কেজি ওজন শ্রেণিতে প্রথম হয়েছেন সায়েদাবাদের কিং জিমের মো. রবিন হাসান। এছাড়া ৬৫ কেজি ওজন শ্রেণিতে বাংলাদেশ সেনাবাহিনীর মো. আরমান আলী, ৭০ কেজিতে চট্টগ্রামের মানস জিমের সাইফুল ইসলাম তালুকদার, ৭৫ কেজি ওজন শ্রেণিতে ঢাকার ফার্স ক্লাবের মো. জোবায়ের হোসেন, ৮০ কেজিতে চট্টগ্রামের হ্যামার স্ট্রেন্থ ফিটনেসের মো. শাহজালাল সরকার এবং ৮৫ কেজি ওজন শ্রেণিতে প্রথম হয়েছেন ঢাকার গ্যালাক্সি জিম-২ এর শেখ জামাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ