Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

কাগতিয়া দরবার যুবসমাজকে ইসলামী মূল্যবোধের দিকে ধাবিত করছে

নগরীর বালুচড়ায় এশায়াত মাহফিলে অধ্যক্ষ ছৈয়্যদ মুনির উল্লাহ্

| প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : কাগতিয়া দরবার যুব সমাজকে ইসলামী সংস্কৃতি,সৎ জীবনযাপন ও মূল্যবোধের দিকে ধাবিত করছে। আধ্যাত্মিক চেতনা বিকাশের মাধ্যমে দেশ ও জাতিকে সচ্চরিত্রবান আদর্শ যুব সমাজ উপহার দেয়া এ দরবারের অন্যতম লক্ষ্য ও উদ্দেশ্য। গতকাল চট্টগ্রামের বালুচড়া বাজার চত্ত¡রে এশায়াত মাহফিলে হাজারো নবীপ্রেমিক মুসলমানের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে হযরতুলহাজ্ব আল্লামা অধ্যক্ষ শায়খ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ্ আহমদী একথা বলেন। তিনি আরও বলেন, যুব সমাজের মাঝে ইসলামের আদর্শ ও নৈতিকতার বিকাশ ঘটাতে হবে। ইসলামের সকল বিধি-নিষেধ মেনে চলতে হবে। কাগতিয়া দরবারের প্রতিষ্ঠাতা স্মরণে আয়োজিত এ মাহফিলের আয়োজন করে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ১২৬ নং ষোলশহর ও ১০৮ নং আমান বাজার শাখা শাখা। চবি মাইক্রোবায়োলজি বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ আবুল মনছুর এর সভাপতিত্বে মাহফিলে বক্তব্য রাখেন মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ওলামা পরিষদের সভাপতি আল্লামা মুফতি মুহাম্মদ ইব্রাহিম হানফী, কাগতিয়া এশাতুল উলুম কামিল এম এ মাদরাসার মুহাদ্দিস আল্লামা মুহাম্মদ আশেকুর রহমান, মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ওলামা পরিষদের এশায়াত সম্পাদক আল্লামা মুহাম্মদ এমদাদুল হক মুনিরী, মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ওলামা পরিষদের সহ-এশায়াত সম্পাদক আল্লামা মুহাম্মদ ফোরকান প্রমুখ।
মাহফিলে শহরের অনেক গণ্যমান্য ব্যক্তি, আলেম, শিক্ষাবিদ, ব্যবসায়ী, ছাত্র ছাড়াও সর্বস্তরের নবীপ্রেমিক হাজার হাজার মুসলমান উপস্থিত ছিলেন। প্রধান অতিথি দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহ্র ঐক্য, সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মুনাজাত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাগতিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ