Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় শিশুর পায়ুপথে আইসক্রিম ঢুকিয়ে নির্যাতনের অভিযোগে আটক ২

| প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরায় ৯ বছরের এক শিশুর পায়ু পথে আইসক্রিম ঢুকিয়ে নির্যাতনের অভিযোগে দু’জনকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত রাতে সাতক্ষীরা শহর উপকণ্ঠের ডাঙ্গীপাড়ার আশিক সুপার আইসক্রিম ফ্যাক্টরীতে এ ঘটনাটি ঘটে। নির্যাতনের শিকার শিশুটির নাম ডাবলু মিয়া। সে সদর উপজেলার ডাঙ্গীপাড়া গ্রামের বাবলু মিয়ার ছেলে। এ ঘটনায় পুলিশ আইসক্রিম ফ্যাক্টরির দুই কর্মচারিকে আটক করেছে। আটককৃত আইসক্রিম ফ্যাক্টরির কর্মচারীরা হচ্ছে, সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের নূর ইসলামের ছেলে শামীম হোসেন (১৫) ও ধুলিহর ইউনিয়নের সুপারিঘাটা এলাকার শফিকুল ইসলামের ছেলে নাজমুল হোসেন (১৫)।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ গতকাল শুক্রবার জানান, ডাবলু প্রতিদিন ফ্রি আইসক্রিম খাওয়ার জন্য ফ্যাক্টরিতে যাতায়াত করতো। ফ্যাক্টরির ওই দুই কর্মচারী শিশুটির পায়ুপথে আইসক্রিম ঢুকানোর চেষ্টা করে। খবর পেয়ে জড়িত থাকার অভিযোগে ফ্যাক্টরির ওই দুই কর্মচারী শামীম ও নাজমুলকে আটক করা হয়েছে। তিনি আরো জানান, আটককৃত দুই ফ্যাক্টরী কর্মচারীকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। আদালতের নির্দেশনা অনুযায়ী তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ