Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেনাপোলে ৩ কেজি রূপার গহনাসহ আটক ১

| প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

বেনাপোল অফিস : বেনাপোল চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনাল এলাকা থেকে ভারত থেকে পাচার হয়ে আসা ৩ কেজি রূপার গহনাসহ বাংলাদেশী এক পাসপোর্ট যাত্রীকে আটক করেছে বিজিবি সদস্যরা। আটক সেলিম গাজি (৪৫) চাঁদপুর জেলা সদরের বিষ্ণপুর গ্রামের ফজলুল গাজির ছেলে। তার পাসপোর্ট নম্বর ইই ০৬৮০৭৪৫। গত বুধবার দুপুরে বেনাপোল চেকপোষ্ট প্যাসেঞ্জার টার্মিনালের বিজিবির চেকিং থেকে তাকে আটক করা হয়।
বেনাপোল আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বাংলাদেশী একজন পাসপোর্ট যাত্রী বিপুল পরিমান রূপার তৈরী গহনার একটি চালান নিয়ে বাংলাদেশে প্রবেশ করছে এমন তথ্যের ভিত্তিতে ওই যাত্রী প্যাসেঞ্জার টার্মিনালের বিজিবির চৌকিতে আসলে বিজিবি সদস্যরা তার কাছে তাকা হ্যান্ড ব্যাগ তল্লাশি করে ৩ কেজি ওজনের ২৫৫ ভরি রূপার তৈরী গহনা জব্দ করা হয়। পরে তাকে আটক করে বেনাপোল থানায় সোপর্দ করেছে বিজিবি। এ ঘটনায় একটি মামলা হযেছে বেনাপোল পোর্ট থানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ