Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

সহায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে -ন্যাপের সভাপতি

| প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


নীলফামারী সংবাদদাতা : ২০ দলীয় জোটের শীর্ষ নেতা ও বাংলাদেশ ন্যাপের সভাপতি জেবেল রহমান গানি বলেছেন কিছুদিনের মধ্যেই ২০ দলের নেতা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সহায়ক সরকারের রুপরেখা প্রনয়ন করবেন। আর এই সহায়ক সরকারের অধীনেই বর্তমান সরকারকে নির্বাচন দিতে হবে।
গতকাল দুপুরে নীলফামারীর ডোমার উপজেলার ডাকবাংলোয় চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। জেবেল রহমান গানি বলেন, ২০১৪ সালের ৫ই জানুয়ারীর নির্বাচন ছিল একটা প্রহসন। ভোটের আগেই ১৫৪ জন সাংসদকে বিনা প্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত করে সরকার তার প্রমান দিয়েছেন। তিনি বলেন দলীয় সরকারের অধিনে কোন নির্বাচন সুষ্ঠ হয়নি। তাই সহায়ক সরকারের অধিনে নির্বাচন দিতে হবে। তিনি বলেন গনতন্ত্র একদিনে প্রতিষ্ঠা হয় না। জোর করে প্রশাসন দিয়ে আর বিরোধীদলের উপর অত্যাচার করে কোন সরকারেই বেশিদিন টিকে থাকতে পারেনা।
ডোমার উপজেলা বাংলাদেশ ন্যাপের যুগ্ন আহবায়ক আনোয়ার ওয়ালিদ সাবুর সভাপতিত্বে মতবিনিমং সভায় বাংলাদেশ ন্যাপের সহাসচিব এম গোলাম মোস্তফা ভুইয়া, জেলা ন্যাপের যুগ্ন আহবায়ক মোঃ ওয়াহিদুর রহমান, ডিমলা উপজেলা ন্যাপের আহবায়ক শাহ আজিজুল ইসলাম,সদস্য সচিব মোফাক্কারুল ইসলাম ও ডোমার উপজেলা বাংলাদেশ ন্যাপের যুগ্ন আহবায়ক জগবন্ধু রায় এ সময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ