Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ভালো কাজগুলো মাটির নিচে চাপা পড়ে যাচ্ছে -বিদ্যুৎ প্রতিমন্ত্রী

| প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


ছাত্রলীগের কিছু খারাপ কর্মকাÐের জন্য আওয়ামীলীগের
কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা: বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতমিন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন ছাত্রলীগের কিছু খারাপ কর্মকান্ডের জন্য আজ আওয়ামীলীগের ভালো কাজগুলো মাটির নিচে চাপা পড়ে যাচ্ছে। ছাত্রলীগে কোন চাঁদাবাজ , অছাত্র ও মাদকসেবিদের জায়গা নেই। কারো বিরুদ্ধে চাঁদাবাজি ও মাদকের অভিযোগ পাওয়া গেলে তাকে ছাত্রলীগ থেকে বহিস্কার করা হবে। ছাত্রলীগ হচ্ছে আওয়ামলীগের মুল সংগঠনের চাবিকাঠি । তাই ভালো ভালো ছাত্র দিয়ে এই সংগঠন গঠন করতে হবে। শুধু রাস্তাঘাটের উন্নয়ন করলেই ভোট পাওয়া যাবে না। ভোট পাইতে হলে মানুষের মন পাইতে হবে। ২০২১ সালের আগেই সারা দেশে বিদ্যুৎ পৌছে যাবে। কেরানীগঞ্জে সমস্ত বিদ্যুত লাইন মাটির নিচ দিয়ে নেয়ার প্রকল্প আমার শুরু করতে যাচ্ছি । কেরানীগঞ্জের সব ময়লা আবর্জনা থেকে বিদ্যুৎ উৎপাদনের জন্য আমরা ২”শ কোটির টাকার পাওয়ার প্লান্ট আগামি বছর থেকে শুরু করবো। তিনি গতকাল( শুক্রবার )সকাল ১১টায় কেরানীগঞ্জের আমবাগিচা মহিলা ডিগ্রি কলেজ মাঠে আগানগর ইউনিয়ন ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তবে এই কথা বলেন।
আগানগর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মাসুদ রানার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, ঢাকা জেলা আওয়ামীলীগ নেতা হাজী সেলিম , জিনজিরা ইউনিয়নের চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু, আওয়ামীলীগ নেতা মুজাহিদুল ইসলাম মামুম, আগানগর ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশী, দক্ষিন থানা যুবলীগের সভাপতি মাহমুদ আলম,ঢাকা জোল ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন রাজিব, মীর আসাদ হোসেন টিটু,মোঃ জাকির হোসেন ও দক্ষিন কেরানীগঞ্জ থানা ছাত্রলীগের আহবায়ক ফারক হোসে মিঠু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ