Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা নিহত

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৭, ১১:০৫ এএম

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুটি ইউনিয়নের মাইজখাঁর গ্রামে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক বিক্রেতা নিহত হয়েছে। নিহত সেই মাদক ব্যবসায়ীর নাম ইউছুফ মিয়া (২৮)। ইউসুফ কুটি ইউনিয়নের মাইজখাঁর গ্রামের নুরুল ইসলামের ছেলে।
শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। এই ঘটনায় কসবা থানার তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন উপ-পরিদর্শক মনির হোসেন, কনস্টেবল ইব্রাহীম এবং নজরুল ইসলাম। এ সময় ঘটনাস্থল থেকে ১৩৫ কেজি গাঁজা, একটি পাইপ গান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ।
কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন ঘটনার সত্যতা জানান, গোপন সংবাদের ভিত্তিতে আনুমানিক রাত আড়াইটার দিকে কসবা থানা পুলিশের একটি দল মাদক ব্যবসায়ী ইউছুফের আস্তানায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী ইউছুফসহ তার সহযোগীরা পুলিশের ওপর এলোপাথাড়ি হামলা করে। পরে পুলিশও পাল্টা হামলা করে। এতে ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে ইউছুফ নিহত হন। এ সময় কসবা থানার তিন পুলিশ সদস্য আহত হন।
পরে আস্তানায় তল্লাশি চালিয়ে ১৩৫ কেজি গাঁজা, একটি পাইপ গান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ