Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাটু‌রিয়ায় ডাকাতি আহত ৩ আটক ১

সাটু‌রিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৭, ১:১৪ পিএম

মানিকগঞ্জের সাটু‌রিয়ায়‌ ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হ‌য়ে‌ছে ৩ জন। তা‌দের ম‌ধ্যে একজন‌কে সাটু‌রিয়া হাসপাতালে ভর্তি করা হ‌য়ে‌ছে। ডাকাতরা প্রায় ৩ লক্ষ টাকার মালামাল লুটে নিয়েছে। ঘটনার সাথে জড়িত স‌ন্দে‌হে এক জন‌কে আটক করেছে পুলিশ।
জানা গে‌ছে, উপজেলার সদর ইউনিয়নে বইলতলা গ্রা‌মের আছর উদ্দিনের ছেলে ও পেশায় পোশাক কারাখানায় শ্রমিক সিরাজু‌লের বাড়িতে শনিবার ভোর রা‌তে ১০/১২ জ‌নের একদল ডাকাত হানা দি‌য়ে, ঘ‌রের দরজা ভেঙ্গে ভিত‌রে প্র‌বেশ ক‌রে বা‌ড়ির লোক‌দের মার‌ধোর ক‌রে ৯০ হাজার টাকা, ৩ ভ‌রি স্বর্ণালংকার, ও ২ টি মোবাইল লুটে নেয়। ডাকাতদের মার‌ধো‌রে আহত হ‌য়ে‌ছে ৩ জন। এ সময় আছর উদ্দিন (৫০) না‌মের একজন‌কে ডাকাতরা কুপিয়ে মারাত্নক আহত ক‌রে। তা‌কে উদ্ধার ক‌রে সাটু‌রিয়া হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা।
সাটু‌রিয়া ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হো‌সেন পিন্টু জানায়, ডাকাতির ঘটনায় সদর সা‌র্কে‌লের সিনিয়র এএস‌পি ঘটনাস্থল পরিদর্শন করেছে। ডাকাত‌দের কু‌পে আহত ব্য‌ক্তি‌কে সাটু‌রিয়া হাসপাতালে ভর্তি করা হ‌য়ে‌ছে।
সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান জানায়, এ ঘটনায় মোবারক না‌মের এক যুবককে আটক করেছে পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ