Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

আমার চেয়ারেও পানি পড়ে : প্রধান বিচারপতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৭, ৩:৩৫ পিএম

সুপ্রিম কোর্টের মূল ভবনে যে চেয়ারে প্রধান বিচারপতি বসেন, সেখানেও পানি পড়ে বলে জানিয়েছেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা নিজেই।
শনিবার সুপ্রিম কোর্ট অডিটোরিয়ামে দেশের প্রথম নারী বিচারপতি (অবসরপ্রাপ্ত) নাজমুন আরা সুলতানাকে আজীবন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা জানান।
বাংলাদেশ মহিলা জজ অ্যাসোসিয়েশন আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইনমন্ত্রী আনিসুল হক।
প্রধান বিচারপতি বলেন, ‘সুপ্রিম কোর্টের মূল ভবনে আমি যে চেয়ারে বসি, সেখানেও পানি পড়ে। আপিল বিভাগ ও হাইকোর্ট বিভাগের মূল রেকর্ড রুমও এই ভবনে। ’।
নতুন ভবন করা না হলে মাঠে বসে বিচারকাজ পরিচালনার আশঙ্কা করে তিনি আরও বলেন, ‘২০তলা নতুন ভবনের প্রস্তাবটি একনেকেই ঘোরাঘুরি করছে। বর্তমান মূল ভবন মনে হয় আর ৫/৬ বছরের বেশি টিকবে না। এটি ধসে গেলে মনে হয় আমাদেরকে মাঠে বসেই বিচার কাজ পরিচালনা করতে হবে’।



 

Show all comments
  • Alam from Sydney ২৯ জুলাই, ২০১৭, ১১:৪০ পিএম says : 0
    Thank you chief justice You are honest person to say this, you have a courage as a chief justice, i just surprise how can Law minister, Prime minister, finance Minister are not care about these issues, Some peoples stealing money thousand and thousand crores taka and finance Minister of Bangladesh Muhit said oh ! it is small amount of money (Samannno taka only) but now Abul Mal Muhit keep quite for expending Money for construction work for supreme court building and Prime Minister saying Bangladesh going rich very soon ! and if this incident happened in Australia then law minister will resign instantly without any delay but in Bangladesh no Minister want to resign for any reasons
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ