Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ফরিদপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সাতক্ষীরার মা-মেয়েসহ ছয়জন নিহত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৭, ৪:৪২ পিএম

ফরিদপুরের মধুখালী উপজেলার কাজীর রাস্তা এলাকায় বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে বাবা-মেয়েসহ ছয়জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একই পরিবারের চারজন সদস্য রয়েছে। এদের বাড়ি সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের কাঠামারী গ্রামে। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। মর্মান্তিক এ ঘটনার খবরে শ্যাগনগরের মানুষ শোকে স্তব্ধ হয়ে গেছেন।
নিহতরা হলেন- কাঠামারী গ্রামের মোঃ আঃ করিম গাজী (৬০) ও তার প্রবাসী মেজ কন্যা মোছাঃ খায়রুন বিবি (৩৫) , ইসরাফিলের ছেলে নাজমুল হোসেন (২৬) ও তার স্ত্রী আসিফা বেগম (১৮), মাইক্রোবাসের চালক আনিসুর রহমান (২৫) ও তাঁর ভাগনে জাহিদ হাসান (১৮)।
আহতরা হলেন- আবুল খায়ের ( ১৫) ও সাইফুদ্দিন ( ১২)। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
দুর্ঘটনায় নিহত খায়রুন বিবির ছেলে আবুল খায়ের শনিবার সাংবাদিকদের জানান, তাঁর মা ওমান প্রবাসী। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি ঢাকায় আসেন। মাকে নিয়ে মাইক্রোবাসে ঢাকা থেকে ফেরার পথে দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় তাঁর আরেক ভাই সাইফুদ্দিনও আহত হন। তাঁরা দুই ভাই ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। লাশ ফরিদপুর মেডিকেলের মর্গে আছে।
স্থাণীয়রা জানিয়েছেন, খবরটি জানার পর এলাকার মানুষ শোকে স্তব্ধ হয়ে পড়েছেন। নিহতের নিকট আত্মীয়সহ প্রতিবেশিরা ওই বাড়িতে সমবেত হয়েছেন। লাশের অপেক্ষায় তারা সময় গুনছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ