Inqilab Logo

বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪
শিরোনাম

পাবনায় দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৭, ৫:৫৪ পিএম

পাবনায় দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ও অপর ২জন আহত হয়েছেন। শনিবার দুপুরে জেলার ভাঙ্গুড়া উপজেলার প্রত্যন্ত এলাকা অষ্টমনিশা ইউনিয়নের হরিহরপুর গ্রামে এই সংঘর্ষেও ঘটনা ঘটেছে। সংঘর্ষে আনছার আলী নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি হরিহরপুর গ্রামের নেবাজ আলীর পুত্র।
ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আসিফ সিদ্দিকুল ইসলাম জানান, হরিহরপুর গ্রামের আনছার আলীর বসতবাড়ির কিছু অংশ নিয়ে প্রতিবেশী আক্কেল আলীদেও সাথে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জেরে শনিবার দুপুরে আক্কেল আলী তার লোকজন নিয়ে বিরোধপূর্ন ওই জমি দখল করতে যায়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। দেশীয় অস্ত্র-সশস্ত্র , লাঠিসোটা নিয়ে সংঘর্ষে ৩ জন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আনছার আলীকে মৃত ঘোষণা করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ