Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মাদকবিরোধী সাইকেল র‌্যালী

| প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো: ‘মাদক কে না বলুন ক্রীড়াকে হ্যা বলুন’ ¯েøাগানে রাজশাহীতে মাদক বিরোধী সাইকেল র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বিকেলে এ র‌্যালীর আয়োজন করে রাজশাহী বাইসাইকেল স্টান্ট দল জিরো সিক্স গ্রাভিটি রাইডার্স।
মাদকমুক্ত সমাজ গড়ে তুলতে ও ক্রীড়ায় তরুণদেরকে উৎসাহিত করতে নগরীতে সাইকেল র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীটি নগরীর শহীদ জিয়া শিশু পার্কের সামনে থেকে শুরু হয়ে রেলগেট, সিএনবি, পদ্মাপাড়, জিরোপয়েন্ট, আলুপট্টিসহ বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারো জিয়া পার্কের সামনে এসে শেষ হয়।
র‌্যালীতে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার সরদার তমিজ উদ্দিন। আরো উপস্থিত ছিলেন, জিরো সিক্স গ্রাভিটি রাইডার্স এসোসিয়েশনের সভাপতি জুবায়ের হোসেন, সম্পাদক আবিদ হাসনাইন, ইভেন্ট ম্যানেজার মোতাসিম বিল্লাহ রিফাতসহ অন্যান্যরা। ইভেন্ট ম্যানেজার মোতাসিম বিল্লাহ রিফাত বলেন, আমরা রাজশাহীসহ দেশের বিভিন্ন স্থানে বাইসাইকেল ষ্টান্ট পরিচালনা করি। এটি বিনোদনেরই একটি অংশ। অনেক আমাদের ষ্টান্ট দেখতে আমাদের সাথে আসে। তাদের বেশিরভাগই যুবক। সেসব যুবকদের মাদক থেকে দূরে এসে আমদের সাথে যোগদানের উদ্দেশ্যেই এই র‌্যালীটি করা। সভাপতি জুবায়ের হোসেন বলেন, ক্রীড়ায় অংশগ্রহন করলে মাদক স্পর্শ করেনা। মাদকের ছোবল থেকে যুব সমাজকে সচেতন করতে এবং ক্রীড়ার প্রতি মনোযোগ দিতে আমরা এ মাদক বিরোধী র‌্যালী করেছি। উল্লেখ্য, শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত জিরো সিক্স গ্রাভিটি রাইডার্স বাইসাইকেলে ষ্টান্ট প্রদর্শন করে সারা বাংলােদেশে তৃতীয় স্থান অধিকার করে। ষ্টান্ট ছাড়্ওা তারা বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে থাকে। তারই ধারাবাহিকতায় শুক্রবার এ মাদক বিরোধী র‌্যালী অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ