Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের বোর্ড সভা

| প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

গত ২৭ জুলাই আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩০৯তম সভা ব্যাংকের নিজস্ব ভবন আল-আরাফাহ্ টাওয়ার-এ অনুষ্ঠিত হয়। পর্ষদের চেয়ারম্যান আব্দুস সামাদ লাবুর সভাপতিত্বে সভায় ব্যাংকের সার্বিক ব্যবসা পরিস্থিতি পর্যালোচনা করা হয় এবং বিভিন্ন নীতিগত সিদ্ধান্ত বিশ্লেষণ করা হয়।
সভায় পর্ষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আব্দুস সালাম, সদস্য বদিউর রহমান, মোঃ হারুন-অর-রশীদ খাঁন, আব্দুল মালেক মোল্লা, হাফেজ মোঃ এনায়েত উল্যা, আহামেদুল হক, এ. এন. এম. ইয়াহিয়া, ইঞ্জি. খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, নিয়াজ আহমেদ, মোঃ আনোয়ার হোসেন, মোঃ এমাদুর রহমান, ডাঃ শফিউল হায়দার চৌধুরী, আনোয়ার হোসেন, মোঃ লিয়াকত আলী চৌধুরী, সেলিম রহমান, খালিদ রহিম, ফারুক আহমেদ সিদ্দিকী, মোঃ আমির উদ্দিন পিপিএম এবং ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান অংশগ্রহণ করেন। এ সময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ এবং কোম্পানি সচিবসহ সংশ্লিষ্ট নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ