Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

কেরানীগঞ্জে পুলিশের কথিত বন্দুকযুদ্ধে নিহত ১

| প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার দক্ষিন কেরানীগঞ্জে পুলিশের কথিত বন্ধুক যুদ্ধে ঝিলমিল আবাসিক প্রকল্প এলাকায় অজ্ঞাতনামা এক ডাকাত নিহত হয়েছে। এই ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি পাইপগান, তিন রাউন্ড গুলি ও দুইটি তলোয়ার উদ্ধার করেছে। আহত পুলিশ সদস্যরা হচ্ছে ডিবির এএসআই হাফিজুর রহমান, এএসআই রায়হান, কনস্টেবল মামুন এবং দক্ষিন কেরানীগঞ্জ থানার কনস্টেবল সাবেদ আলী ।
ঢাকা জেলা দক্ষিন ডিবি পুলিশ সুত্রে জানাযায় শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ খবর পায় যে ঝিলমিল আবাসিক প্রকল্পের ভিতর একদল ডাকাত ডাকাতির প্রস্তÍুতি নিচ্ছে। এই খবরের সুত্র ধরে ডিবির একটি টিম এবং দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশের দু’ট টিম সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পুলিশকে লক্ষকরে গুলি ছুরতে থাকে। এসময় পুলিশও আত্ম রক্ষার্থে গুলি ছুরতে থাকে। উভয় পক্ষের মধ্যে প্রায় ১০মিনিট গুলি বিনিময় হয়। এক পর্যায়ে পুলিশ ডাকাতদের ধাওয়া দিলে ডাকাতরা পালিয়ে যায়। এসময় ওই স্থানে অজ্ঞাত নামা এক ডাকাত গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে দ্রæত মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ