Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চরফ্যাশনে ৪ ডাকাত আটক

| প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

চরফ্যাশন (ভোলা) উপজেলা সংবাদদাতা : চরফ্যাশন পৌরসভা ৯নং ওয়ার্ডে ডাকাতি করতে গেলে ৪ ডাকাতকে স্থানীয়রা আটক করে গণধোলায় দিয়েছে। জানা গেছে, শুক্রবার রাত আনুমানিক ১টার সময় ১০/১২জনের একটি সংঘবদ্ধ ডাকাত চক্র পৌরসভার কালিয়াকান্দি নামক গ্রামের মজিবল মাঝির বাড়ীতে ডাকাতি করতে গেল স্থানীয় আলম ও জাহাঙ্গীর টের পেয়ে ডাকচিৎকার দিলে কয়েকশ জনতা একত্রিত হয়। টর্চ লাইট ও মোটরসাইকেলের লাইট দিয়ে ডাকাত চক্রের মধ্যে ফিরোজপুরের আঃ ছাত্তারের ছেলে সাদ্দাম, ভোলার রানদাসপুর গ্রামের আঃ মোতালেবের দু’ছেলে জাকির মাঝি, কাদের মাঝি ও পটুয়াখালির বাউফল উপজেলার দাশপাড়া ৩নং ওয়ার্ডের গিয়াস হাওলাদারের ছেলে আমীরুল ইসলাম হাওলাদারকে আটক করে জনতা মারধর করে। সংবাদ পেয়ে চরফ্যাশন থানার উপ-পুলিশ পরিদর্শক(এসআই) ছিদ্দিক ফোর্স নিয়ে তাদেরকে আটক করে চরফ্যাশন হাসপাতালে চিকিৎসার জন্যে ভর্তি করা হয়েছে।
উল্লেখ্য, ডাকাতির ঘটনায় কয়েক বছর পূর্বে স্থানীয় শ্রমীকলীগ নেতাসহ ৩ জনকে হত্যা করা হয়েছে। পৌরসভার ২ ও ৯নং ওয়ার্ডের ডাকাতির ঘটনাগুলোও খতিয়ে দেখার দাবি জানান স্থানীয়রা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ