Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়া লন্ডনে বসে জঙ্গিগোষ্ঠীর সঙ্গে বৈঠক করছেন -হাছান মাহমুদ

| প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া লন্ডনে বসে বিভিন্ন জঙ্গিগোষ্ঠীর সঙ্গে বৈঠক করছেন। তিনি অভিযোগ করেন, খালেদা জিয়া লন্ডনে তারেকের বাসায় বসে আইএস, জঙ্গী গোষ্ঠি, পাকিস্তানের গোয়েন্দা সংস্থা, ইসরাইলের গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে নিয়মিত যোগাযোগ করছেন।
গতকাল সোমবার রাজধানীর শিল্পকলা একাডেমি মিলনায়তনে ‘বঙ্গবন্ধুর খুনীদের যারা আশ্রয়-প্রশ্রয় দিয়েছে তাদের বিচার চাই’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আলোচনা সভাটির আয়োজক।
খালেদা জিয়া দেশে ফেরার পর তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানিয়ে ড. হাছান বলেন, তিনি সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র নয়, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। কারণ তিনি রাজনীতি করেন যারা বাংলাদেশকে চায়নি তাদেরকে সঙ্গে নিয়ে। আমি সরকারকে আহ্বান জানাবো তিনি যখনই দেশে আসবেন, তখনই তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করতে হবে। তিনি বলেন, খালেদা জিয়া বিদেশে বসে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। তিনি দেশে একটি বিশেষ পরিস্থিতি সৃষ্টি করতে উঠে-পড়ে লেগেছেন।
আওয়ামী লীগের প্রচার সম্পাদক বলেন, খালেদা জিয়া হলেন জঙ্গীদের আশ্রয়-প্রশ্রয় দাতা। কেননা বঙ্গবন্ধুকে হত্যার পর মেজর জিয়া খুনীদের বিভিন্ন দেশের দূতাবাসে চাকরির ব্যবস্থা করে দিয়েছিলেন। আর খালেদা জিয়া এক খুনীকে বিরোধী দলীয় সংসদ নেতা বানিয়েছিলেন।
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে আওয়ামী লীগ নেতা এ্যাড. বলরাম পোদ্দার, সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ এতে বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাছান মাহমুদ

১১ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ