Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে ৫ অপহরণকারী গ্রেফতার

| প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় অপহরণের ১৬ ঘণ্টা পর আবুল খায়ের গ্রæপের সেলসম্যান জিলহাজ মিয়াকে (১৯) উদ্ধার করেছে পুলিশ। এসময় সহোদরসহ পাঁচজন অপহরণকারীকে গ্রেফতার করা হয়। উপজেলার কামারদহ ইউনিয়নের বকচর গ্রামের একটি আখ ক্ষেত থেকে তাকে উদ্ধার করা হয়।
জিলহাজ মিয়া গোবিন্দগঞ্জ উপজেলার গুমানিগঞ্জ ইউনিয়নের কাইয়াগঞ্জ গ্রামের আফজাল শেখের ছেলে। জিলহাজ আবুল খায়ের গ্রæপে গোবিন্দগঞ্জ উপজেলার সেলসম্যান হিসেবে কর্মরত।
গ্রেফতারকৃতরা হলেন, গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের বকচর মন্ডলপাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে মশিউর রহমান শেখ (২৭) তার ভাই মানিক শেখ (২২), একই গ্রামের বাদশা মন্ডলের ছেলে সোহেল মন্ডল (২৩), বকচর মধ্যপাড়ার মজনু আকন্দের ছেলে আপেল আকন্দ (২০) ও বকচর পশ্চিমপাড়া গ্রামের বাবুল আকন্দের ইউসুব আকন্দ (২৫)।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গত রবিবার রাত ১০টার দিকে জিলহাজকে গোবিন্দগঞ্জ পৌর শহরের মায়ামনি হোটেলের সামনে ডেকে নেয় মশিউর রহমান শেখ। এরপর মশিউরসহ গ্রেফতার পাঁচজন জিলহাজকে জোরপূর্বক মোটরসাইকেলে বকচর গ্রামে নিয়ে যায়। সেখানে তারা জিলহাজকে একটি আখ ক্ষেতে আটক করে টাকা দাবি করে। পরে জিলহাজের মোবাইল ফোন থেকে তার পরিবারের কাছে মুক্তিপন হিসাবে ৫০ হাজার টাকা চাওয়া হয়। ঘটনাটি রাতেই জিলহাজের পরিবার পুলিশকে জানায়। পরে মোবাইল ফোনের সূত্র ধরে অভিযান চালিয়ে জিলহাজকে উদ্ধারসহ পাঁচজনকে আটক করে থানায় আনা হয়।
তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা অপহরণের পর মুক্তিপন দাবির বিষয়টি স্বীকার করেছে। এ ঘটনায় জিলহাজের বাবা আফজাল শেখ বাদি হয়ে গোবিন্দগঞ্জ থানায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। গ্রেফতার ৫অপহরনকারীকে জেলহাজতে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ