Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

ভৈরব ও সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ আটক ৩

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : ভৈরব ও সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ আটক করা হয়েছে ৩ জনকে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ভৈরব (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, ভৈরব নিউটাউন এলাকা থেকে ১৪শ’ পিস ইয়াবাসহ মহিলা মাদক বিক্রেতা শেফালিকে আটক করেছে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে শুকবার রাতে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুল ইসলাম খানের নেতৃত্বে শহরের নিউ টাউন এলাকায় অভিযান চালিয়ে মৃত হাফিজ মিয়ার স্ত্রী শেফালিকে তার নিজ বাড়ি থেকে আটক করে। র‌্যাব জানায়, শেফালির ছেলে কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট ভৈরবে এনে তার মা শেফালির মাধ্যমে ভৈরব ও পার্শ্ববর্তী এলাকায় বিক্রি করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে ইয়াবাসহ আটক করা হয়। অপরদিকে গত বৃহস্পতিবার সকালে পৌর এলাকার মাদকের হাট বলে পরিচিত পঞ্চবটী পুকুর পাড়ের মাদক বিক্রেতা ফাতেমা বেগম ওরফে ফাতির বাড়িতে অভিযান চালিয়ে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা ফাতির ভাই মোছাকে ৫০ বোতল ফেনসিডিলসহ আটক করে।
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরায় ২০ বোতল ফেনসিডিলসহ শাহাবুর হোসেন নামের এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল ১০টার দিকে সদর উপজেলার কুশখালী গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক শাহাবুর হোসেন কুশখালী গ্রামের তফাজ্জেল হোসেনের ছেলে। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শাহাবুরের বাড়িতে অভিযান চালায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।